সাম্প্রতিক:

মঞ্চ কাপাতে আসছেন অনন্ত জলিলের সাথে কারিনা কাপুর

dance together anonta and karina অনন্ত-কারিনা একই মঞ্চে
আগামী ১২ই ফেব্রুয়ারি বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে “ক্লিন ঢাকা কনসার্ট উইথ বলিউড কুইন অ্যান্ড এজে”। অনুষ্ঠানটি অন্তর শোবিজের একক আয়োজন।

এই অনুষ্ঠানে উপস্থিত থাকছেন বলিউডের জনপ্রিয় অভিনয় শিল্পী কারিনা কাপুর। এনি বাংলাদেশের অভিনেতা অনন্তর সাথে নাচবেন। এই অনুষ্ঠানে আলতা ইভেন্ট সহযোগী হিসেবে থাকছে।

অনুষ্ঠানটি সম্পর্কে বিস্তারিত জানাতে রাজধানীর এক হোটেলে প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী, নাসরিন চৌধুরী, আলোচিত অভিনেতা অনন্ত জলিলসহ আরও অনেকে।

সংবাদ সম্মেলনে জানানো হয় আগামী ১১ই ফেব্রুয়ারি ঢাকায় আসবেন কারিনা কাপুর । ১২ তারিখে অনুষ্ঠানে যোগ দেবেন অনুষ্ঠান শেষ করে ১৩ই ফেব্রুয়ারি তিনি ঢাকা ছাড়বেন।

এই অনুষ্ঠানটি সন্ধায় শুরু হবে এবং প্রায় ৬ ঘণ্টা ধরে চলবে। এখানে বাংলাদেশের অনন্ত জলিল এবং ভারতের অভিনেত্রী কারিনা কাপুর পারফর্ম করবেন। এর পাশাপাশি ভারতের সংগীত শিল্পী অনিকা কাপুর ও জাভেদ আলী গান পরিবেশন করবেন।

অনুষ্ঠানটির উল্লেখযোগ্য এবং চমকের বিষয়টি হল- আনন্তের সাথে কারিনা নাচবেন। অনন্ত অবশ্য বিষয়টিকে ভালই গুরুত্বের সাথে নিয়েছেন। অনন্ত জলিল বলেন আমি কিভাবে পারফর্ম করব, কিভাবে কি করব সেটা চমক হিসেবে থাকুক, তিনি সবাইকে চমক দিতে চান। এখানে কারিনা কাপুরের একক পারফর্ম ও থাকবে।

অন্তর শোবিজের চেয়ারম্যান বলেন, অনুষ্ঠানটি শুধু বিনোদনমূলক নয় বরং রাজধানী ঢাকাকে পরিষ্কার রাখার একটি বার্তাও।

অনুষ্ঠানটিতে প্রবেশ মূল্য ধরা হয়েছে যথাক্রমে ১৫০০,২০০০,৫০০০ টাকা।

California Fride Chicken, লট্টো, ডায়মন্ড ওয়ার্ল্ড ও আহমেদ বার্গারের সবগুলো শো-রুমে টিকিট পাওয়া যাবে।

এছাড়া পুরান ঢাকার রাজ্জাক রেস্তোরাঁ, উত্তরার ট্রাস্ট ফ্যামিলি নিডস, প্রিন্স বেকারি ও কাসুন্দতে, তালতলার আলফেসকো ও আপন কফি ঘরে, বেইলি রোড এ ব্যাম্ব ক্যাসেল ও ক্যাপিটাল স্কাইলারকে, এবং বাজ ৩০০ বসুন্ধরা কনভেনশনে টিকিট পাওয়া যাবে।