সাম্প্রতিক:

১২ই ফেব্রুয়ারী মুক্তি পাচ্ছে সুইট হার্ট

sweetheart bangla movie at valentine weekend

১৪ই ফেব্রুয়ারী, এক বিশেষ দিন এর নাম। এইদিন বিশ্ব জুড়ে ভালবাসা দিবস হিসেবে পালন করা হয়। অনেকে প্রিয়জনকে নিয়ে ঘুরে বেড়ায় বিভিন্ন রোমাঞ্চকর জায়গায়। কেউ হয়তো বা অপেক্ষা করে তার প্রিয় মানুষকে এইদিনে ভালবাসার কথা জানাবে বলে। কারো বা সময় কাটে বিরহে পুড়ানো স্মৃতিচারন করে।

যার যেভাবেই সময় কাটুক না কেন, আপনি আপনার মুহূর্ত গুলো কাটাতে পারেন। খুব ভালো ভাবেই। বড় পর্দায় মুক্তি পাচ্ছে এস রেজা দ্বারা লিখিত এবং ওয়াজেদ আলী দ্বারা পরিচালিত বাংলাদেশী রোমান্টিক ড্রামা চলচ্চিত্র সুইট হার্ট। চলচ্চিত্রে প্রধান তারকা হিসেবে থাকছে রিয়াজ উদ্দিন আহমেদ সিদ্দিক, বাপ্পী চৌধুরী, মিম। এছাড়া আছেন শম্পা রেজা ও পারভীন সুলতানা দিতি।

sweetheart bangla movie realese date 12th february

এক নজরে সুইট হার্ট ছবির বর্ণনাঃ

পরিচালক: ওয়াজেদ আলী

প্রযোজক: এ এস রাজ

লেখকঃ রেজা, আব্দুল্লাহ জহির (ডায়ালগ)

তারকাঃ রিয়াজ উদ্দিন আহমেদ সিদ্দিক, বাপ্পী চৌধুরী, মিম

সঙ্গীত: হাবিব ওয়াহিদ, হৃদয় খান, আহমেদ হুমায়ুন

সম্পাদক: তৌহিদ হোসেন

প্রোডাকশন কোম্পানি: ডিজিটাল চলচ্চিত্র

পরিবেশক: টাইগার মিডিয়া লিমিটেড

মুক্তির তারিখ: 12 ফেব্রুয়ারি, 2016

ছবির কাহিনী এমন যে, প্রিলিনা (মীম) এবং রিচার্ড (রিয়াজ) খ্রিস্টান পরিবারে জন্মগ্রহণ করেন। একসঙ্গে বেড়ে ওঠা, প্রিলিনা এবং রিচার্ড এর। কিশোর বছরে রিচার্ড উচ্চশিক্ষার জন্য বিদেশে চলে যায়। রিচার্ড চলে গেলে, প্রিলিনার সাথে জিসান (বাপ্পী) এর পরিচয় হয়। জিসানের জন্ম মুসলিম পরিবার এ। সমযয়ের সাথে সাথে, তাদের বন্ধুত্ব প্রেমে রূপ নেয়।

এই সময়ের মধ্যে, রিচার্ড বাংলাদেশে ফিরে আসে। সে প্রিলিনাকে প্রপোজ করে। প্রিলিনা  সম্প্রদায় এবং পরিবার থেকে অপরিমেয় চাপের কারণে তার অফার গ্রহণ করে। রিচার্ড বিয়ে করে এবং তাদের বিবাহিত জীবনের পর শুরু হয় ঝামেলা। এভাবে চলতে থাকে তাদের ত্রিভুজ প্রেমের গল্প।

বাকি কাহিনী দেখতে হলে অবশ্যই যেতে হবে সিনেমা হলে। পাইরেসি করা ছবি দেখা বাদ দিয়ে হলে গিয়ে বেশি বেশি ছবি দেখুন। ছবি দেখার আসম মজা অনুভব করুন।