Wednesday, July 17, 2024
প্রচ্ছদবিনোদনআজ বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ এর প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ অনূর্ধ্ব ১৯

আজ বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ এর প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ অনূর্ধ্ব ১৯

Bangladesh VS West Indies-ICC under 19 World Cup 2016- Bangladesh under-19 cricket team, বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দল
বাংলাদেশ ক্রিকেট টিম এর সাফল্যর কথা এখন কারো অজানা নেই। গত বছর ২০১৫ সালে বিশ্বকাপ থেকে শুরু করে, বাংলাদেশ ক্রিকেট টিম ১টার পর ১টা জয় উপহার দিয়েছে এদেশের ক্রিকেট প্রেমী মানুষদের। সে কথা দেশবাসী থেকে শুরু করে বিশ্ববাসী সবাই অনেক উপভোগ করেছে।

তবে আপনারা কি এটা জানে যে, লিটল টাইগার টিম এর শিকারও যে কত ভয়ানক? হ্যা আমি বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দল এর কথা ই বলছি। আপনারা অনেকেই জানেন যে, এবারের অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ চলছে বাংলাদেশে। এই আসরের আয়োজক বাংলাদেশ।

এবারের আসরে নিজের মাটিতে এবং দর্শকদের সমর্থনে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দল অসাধারণ খেলছে। গ্রুপ পর্বের খেলায় সাউথ আফ্রিকা, স্কটল্যান্ড ও নামিবিয়াকে হারিয়ে, গ্রুপ পর্বের সেরা হয়ে দ্বিতীয় পর্বে উঠেছে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দল।

Bangladesh VS West Indies-ICC under 19 World Cup 2016- West Indies under-19 cricket team, ওয়েস্ট ইন্ডিজ অনূর্ধ্ব ১৯ দলদ্বিতীয় পর্বের খেলায় নেপালের মুখোমুখি হয় বাংলাদেশ। এক রোমাঞ্চকর পরিস্থিতির মধ্য দিয়ে শেষ হয় এই খেলাটি। শেষ পর্যন্ত ১০ বল বাকি থাকতে অসাধারণ সট এ ৬ মেরে খেলা শেষ করে বাংলাদেশ। খেলার ফলাফল বাংলাদেশের ৬ উইকেটে জয়।

জয় এর সুবাদে বাংলাদেশ উঠে আসে সেমি ফাইনালে। সেমি ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ শক্তিশালী ওয়েস্ট ইন্ডিজ। আপনারা এই পোষ্ট টি পড়ার আগেই মনে হয়। বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ অনূর্ধ্ব ১৯ দল এর খেলা শুরু হয়ে গিয়েছে। এই বাধা পার হতে পারলে বাংলাদেশ পৌঁছে যাবে স্বপ্নের দুয়ারে।

যদি বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দল আজ ওয়েস্ট ইন্ডিজকে হারাতে পারে তাহলে আর একটি ধাপ বাকি থাকবে বিশ্বকাপ হাতে পাওয়ার। তাই এখনি দেখে নিন, শুনে নিন অথবা জেনে নিন আশে পাশের লোকজন থেকে যে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দল এর খেলার কি অবস্থা।

দোয়া আর আশীর্বাদ করতে থাকুন ওদের জন্যে। কারন আমরা জানি যে ওরা পারবে। কোটি বাঙ্গালী সেই আশায় বুক বেধে আছে। এগিয়ে চলো বাংলাদেশ।

আরও পড়ুন

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

জনপ্রিয় পোস্ট

- Advertisment -OBSZONE - free classified ads website

সাম্প্রতিক মন্তব্য