Wednesday, May 29, 2024
প্রচ্ছদবিনোদনবিয়ে হতে যাচ্ছে রুবেলের হ্যাপীর !

বিয়ে হতে যাচ্ছে রুবেলের হ্যাপীর !

Happy is Going to Get Marriage, বিয়ে করতে যাচ্ছেন হ্যাপী
দীর্ঘদিন ক্রিকেটার রুবেলের সাথে প্রেম। তারপর প্রেমের ভাঙ্গন। শেষ পর্যন্ত হ্যাপীর মামলা দায়ের, রুবেলের জেলে যাওয়া। আবার মামলা তুলে নেয়া, আবার কিছুদিন পর্দা। কতকিছুই না দেখা গেল। ক্রিকেট মাঠে একদিন তো বলেই দিলেন তিনি জীবনে বিয়েই করবেন না। সেই আলোচিত সমালোচিত বাংলাদেশি অভিনেত্রী হ্যাপী কতকিছুই না করলেন। সেই সমালোচনার রেশ কাটতে না কাটতে যোগ হল নতুন মাত্রা। বিয়ে করতে যাচ্ছেন তিনি। তার ছোট বোনের ফেচবুক স্ট্যাটাস থেকে এমন খবরের সত্যতা মিলেছে।

হ্যাপীর ছোট বোন পপি তার ফেচবুক স্ট্যাটাসে লিখেছেন, আল-হামদুলিল্লাহ আজ একটি খুশির সংবাদ জানতে পারলাম, আমার বড় বোন হ্যাপীর বিয়ে ঠিক করা হয়েছে।

এই খবরের সত্যতা যাচাই করার জন্য হ্যাপীর সাথে কোন প্রকার যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি আপাতত আমার বিয়ের ব্যাপারে কোন কিছু বলতে চাচ্ছি না। বলার সময় আসলে আমি নিজেই সবাইকে বলে দেব। সবাই ধারনা করতেছে যে তার বিয়েটা পারিবারিকভাবেই হচ্ছে।

হ্যাপীর ছোট বোনের ফেসবুক স্ট্যাটাস এবং হ্যাপীর কথা বলার ভঙ্গি সবকিছু মিলে বিয়ের ব্যাপারে একটু সন্দেহ থেকে যায়। কারন, হ্যাপী নিজেই অনেক সময় ফেচবুক স্ট্যাটাস দিয়েছিলেন কিন্তু তার কোনটাই সঠিক ছিল না। সবই তার দুষ্টামি ছিল। তার ছোট বোনের দেয়া ফেচবুক স্ট্যাটাস আগের মতো কোন দুষ্টামি কি না সেটা কদিন পরেই জানা যাবে ভালভাবেই।

হ্যাপীর ব্যাপারটা বর্তমানে রাখাল আর বাঘের গল্পের মতই মনে হচ্ছে। আবার রকমও হতে পারে যে তিনি রুবেলের প্রতিক্রিয়া দেখতে চান। যাই হোক এখনো তো নিশ্চিতভাবে কোনকিছুই বলা যাচ্ছে না। অপেক্ষায় থাকতে হবে কয়েকদিন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

জনপ্রিয় পোস্ট

- Advertisment -OBSZONE - free classified ads website

সাম্প্রতিক মন্তব্য