সাম্প্রতিক:

সেই ক্ষুদে ফ্যান এর সাথে দেখা করবেন মেসি

Lionel Messi Kid Fan মেসির ক্ষুদে ভক্ত
সব বাচ্চার ই ছোট বেলায় একটি বাসনা থাকে তার প্রিয় খেলোয়ার কে সামনে থেকে দেখার। কিন্তু কয় জনের ভাগ্যে এমন টা সম্ভব হয়? সম্প্রতি এক আফগানিস্তান এর বাচ্চা ছেলের সপ্ন পুরন হতে দেখা যাবে তার প্রিয় খেলোয়ার এর সাথে।

কয় দিন আগেই এক বাচ্চার ছবি হঠাত করেই ঝড় তুলে ছিল অনলাইন মিডিয়াতে। দেখা গিয়েছিল এক ৭,৮ বছর এর বাচ্চা রাস্তা দিয়ে হেটে যাচ্ছে। তার পড়নে ছিল আর্জেন্টাইন জার্সি। আপাত দৃষ্টিতে স্বাভাবিক মনে হলেও পার্থক্য টা অন্য জায়গায়। কি এমন ছিল ছবিটাতে যার কারনে এমন ঝড় তুলেছে ছবিটি। চলুন দেখে নেয়া যাক।

messis crazy kid fan

ছবিটাতে দেখা যাচ্ছে যে, ছোট্ট ছেলেটি রাস্তা দিয়ে যাচ্ছে আর পেছন থেকে এক ব্যক্তি সেই ছেলেটার ছবি তুলেছে। ছোট বাচ্ছাটার গায়ে যে জার্সিটা ছিল তা মূলত কাপরের তৈরি ছিল না। যার জন্যই এত সমালোচিত হয়েছে ছবিটি।

বাচ্ছাটার গায়ের জার্সিটা বানানো হয়েছিল আকাশী সাদা রঙ এর পলিথিন কেটে। যেটা দেখতে অনেকটা আরজেন্টিনার মূল জার্সির মতই। এবং জার্সির পিছনে মারকার পেন দিয়ে লেখা হয়েছিল Messi 10। যার মাধ্যমে বুঝা জায় যে মেসি ই তার প্রিয় খেলোয়ার।

অনলাইনে ছবিটি প্রকাশ এর পর থেকে মেসি ভক্ত এবং ফুটবল প্রেমীরা এমন ছবি দেখে আবেগে আপ্লুত হয়ে যায়। তারা জানতে চায় কে এই বাচ্চাটি, অনেকে এই বাচ্চাটিকে মেসির জার্সি কিনে গিফট করার কথা বলে ফেসবুক টুইটার এ পোষ্ট করে। তবে তাৎক্ষণিক ভাবে তার সম্পর্কে কোন তথ্য জানা যায় নি।

মেসির অফিসিয়াল ফেসবুক ও টুইটার পেজ থেকে ছেলে টা সম্পর্কে খোজ নেয়া শুরু করা হয়। অবশেষে ছেলেটির খোজ পাওয়া যায়। ছেলেটির নাম মোর্তাজা আহমাদ। তার বাড়ি আফগানিস্তানের গজনিতে। আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন জানিয়েছে ইতিমধ্যে তারা বাচ্চাটির পরিবার এর সাথে যোগাযোগ করেছে। মেসির পক্ষ থেকেও ছেলেটির সাথে এবং তার পরিবার এর সাথে যোগাযোগ করা হয়েছে।

মানুষ এর ভাগ্য টাই এমন। অনেক সাধনার পরেও কেউ কিছু পায় না। আবার সামান্য তুচ্ছ জিনিশ থেকেও পাওয়া যায় অনেক বড় কিছু।